Blogger Tips and TricksLatest Tips For BloggersBlogger Tricks

(100 Doge=1) সময় এসেছে ডগিকয়েন জমা করার, তাই নিয়ে এলাম বিরক্তিকর এড মুক্ত ডগিকয়েন আর্নিং সিষ্টেম। সাথে 3 গুন আর্নিং ট্রিক।




হ্যালো ভিউয়ার্স, কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। বর্তমানে সহজ আর্নিং সিস্টেম হচ্ছে ক্রিপ্টো কারেন্সি। তাই আপনাদের সামনে নিয়ে এলাম একটা সহজ আর্নিং সিস্টেম।

তার আগে শুরুতে কিছু কথা বলে নেই:
আজকের সাইট টি মূলত একটি faucet সাইট, এই সকল সাইট নিজের রেভিনিউ গুলো কিছু অংশ ইউজারদের সাথে শেয়ার করে। তাই যারা ভাবেন faucet এ কাজ করে মোটা অংকের টাকা আয় করবেন তারা দ্রুত এই পোস্ট পড়া বাদ দিন। কারন এখানে বেশি লাভের সুজোগ নেই। । আর অনেকেই ভাবছেন এত কম আয় দিয়ে কি করব। আমি বলি সবাই একেবারে বড়লোক হয় না। আর নাই মামার চেয়ে কানা মামা ভাল। তবে হ্যাঁ আমি এটা গ্যারান্টি দিতে পারি অন্য সাইটের চেয়ে কম খেটে আপনি বেশ ভাল ডগিকয়েন যায় করতে পারবেন।


তো চলুন শুরু করা যাক।




কি কি লাগবে:


1। FaucetHub একাউন্ট, যেটা প্রায় সবারই আছে।
আলাদা ইমেইল দিয়ে একাধিক একাউন্ট খুলুন, এতে ব্যান হবার ড
সম্ভাবনা কম।
2। ডগিকয়েন ওয়ালেট, Dogechain এ ফ্রিতে পাবেন।
3। আর ডগিকয়েন এড্রেস টি faucethub এ এড করা থাকতে হবে।
4। নেট কানেকশন আর mb তো লাগবেই, তবে সেটা কম হলেও ক্ষতি নেই।

কাজের শুরু:

যেহেতু সাইট টি faucet সাইট তাই এর টাইমার হচ্ছে 15 মিনিট, এরা প্রতি ক্লেইমে 0.1—25 ডগি করে দেয়। কিন্তু আপনি রেগুলার ক্লেইম করলে এত কম পাবেন না। মোটামুটি 0.5$ এর মত ডগিকয়েন ডেইলি আয় করতে পাবেন। এর জন্য পুরো পোস্ট ধৈর্য ধরে পড়ুন।

1। প্রথমে এই লিঙ্কে যান, (Skip Ad) 
যে পেজ আসবে সেটার লিংক কপি করে তিনটা বা চারটা আলাদা ব্রাউজার এ বুকমার্ক করে রাখুন। এতে বারবার কপি পেস্ট লাগবে না।
‎স্ক্রিনশটঃ
2। faucethub এ দুই তিনটা একাউন্ট খুলে সেখানে এড করা ডগিকয়েন এড্রেস এড করুন। সেগুলো কপি করে রাখুন কোন নোট অ্যাপ এ।
3। এবার প্রতি ব্রাউজার থেকে উপরের দেয়া লিঙ্ক এ যান। প্রতি টি ব্রাউজার এ আলাদা আলাদা ডগিকয়েন এড্রেস দিয়ে ক্লেইম করুন। বা Get Reward এ ক্লিক দিন। অবশ্যই এড্রেস গুলো faucehub একাউন্ট এ এড করা থাকতে হবে।
4। এভাবে আপনি 15 মিনিট পর পর অন্যের থেকে 3 থেকে চার গুন বেশি ক্লেইম করতে পারবেন। তবে মনে রাখবেন বেশি এড্রেস এড করে ক্লেইম করতে যাবেন না , এতে সাইটের মালিক আপনাকে ব্যান করতে পারে। সর্বোচ্চ 4 টা ইউজ করতে পারবেন। ডাটা অন অফ করে ক্লেইম করুন। এতে আইপি চেঞ্জ হবে সাথে সাইটের এডমিনও বুঝতে পারবে না।
, তাছাড়া বেশি আর্নের জন্য VPN ব্যবহার করে আইপি চেঞ্জ করুন।
5। রেগুলার ক্লেইমে আপনি 20 ডগি পর্যন্ত পেতে পারেন। আমার প্রুফ দেখুন।
যারা faucethub এ কাজ করেন তারা জানেন এখানে পেমেন্ট নিয়ে ঝামেলা নেই, ইনস্ট্যান্ট পেমেন্ট, তাও উপরের স্ক্রিনশট এ পেমেন্ট প্রুফ দেয়া রইল।
এরপরেও যদি বুঝতে সমস্যা হয় তাহলে অবশ্যই কমেন্ট করে যানাবেন।




Post a Comment

আপনার একটি মন্তব্য একজন লেখককে ভালো কিছু লেখার অনুপেরনা যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না।তবে এমন কোন মন্তব্য করবেন না যাতে লেখকের মনে আঘাত করে!!

 
       Comments  
 
  Comments  
 
  
     
 

´এই ব্লগে প্রকাশিত সকল লেখার দ্বায়-দায়িত্ব লেখকের | 2018 Technology And Web All Rights Reserved BluSky BD