Blogger Tips and TricksLatest Tips For BloggersBlogger Tricks

ICO কি এবং কিভাবে কাজ করতে হয় জেনে নেই।



ICO পরিচিতি:

ico থেকে বিশাল পরিমাণ আর্ন সম্ভব আর যেহেতু আমরা ফ্রিতে কাজ করব তাই কোনো সমস্যা হবে না।আর যদি ১০০টার মধ্য ১ টা withdraw দেয় তাও অনেক বিশাল একটা আর্ন হয়।

যেহেতু আমরা  বেশিরভাগ ই student তাই অনলাইনে কাজের সময় ও কম।যেহেতু ico এর কাজটা ২-৩ মিনিট শেষ হয় তাই আমার মনে হয় ico অনেক বিশাল সুযোগ আমাদের জন্য। যেহেতু ২-৩ মিনিট এ কাজ শেষ একটি ico তে। আর কোনো investment করতে হয় না তাই সুযোগটা নেওয়া দরকার।

ICO কি:

অনলাইনে যারা আয় করেন তারা কম বেশি কয়েন মার্কেট সম্পর্কে জানেন।বিটকয়েন সারা দুনিয়ায় ঝড় তোলার পর একের পর এক নতুন কয়েন আসছে আর বেশিরভাগ কয়েনই কম বেশি ঝড় তুলছে। মার্কেটে কয়েন আসার আগে প্রিসেল করে বা ফান্ড রেইজ করে।

তখন খুব কম দামে কয়েন দেয়া হয়। বা ফ্রিতে দেওয়া হয় এটাকে বলা হয় আই সি ও ICO (Initial Coin Offering) . যারা সেই সময় কয়েন কিনে রাখে বা আর্ন কটে তারা পরবর্তীতে খুবই লাভবান হয় যখন সেই কয়েন টা এক্সচেঞ্জারে আসে।

এইতো দুই মাস আগের কথা কয়েন.০১ ডলার করে ICO বিক্রি হলো ফ্রিতে ১ কয়েন দিলো । এক মাস পরেই এক্সচেঞ্জারে আসার পরপরই মুল্য হয়ে গেল ৩০ ডলার। যার ১০ ডলার ইনভেস্ট ছিল তার মূলধন হয়ে গেল ৩০০০ ডলার। মাথা খারাপ অবস্থা।

হয়তো সেইরকম অনেক সুযোগ আমার আপনার নাকের ডগা দিয়ে চলে যাচ্ছে। অনেকেই কিন্তু সুযোগ টাকে খুব রকম কাজে লাগাচ্ছে। চুপি চুপি কামিয়ে নিচ্ছে প্রচুর ডলার।

ICO করতে কি কি লাগবে:
যেহেতু আমরা without investment a আর্ন করব তাই আমাদের একটা টর্গেট থাকবে
              কমপক্ষে ৩ রেফার থকতে হবে
মিনিমাম ৩জন রেফার রাখার। তাহলে আপনি খুব ভালো আর্ন করতে পারবেন।
আর তাদের ও বলবেন তাদের ৩ জন রেফার রাখতে
এতে তারা ও মাসে অনতত ২০০$-৪০০$+ ডলার আর্ন করতে পারবেন।আর যদি ভালো ico তে জয়েন করতে পারেন তাহলে তো কথাই নেই ১০০০$+ করতে পারবেন মাসে।

 myetherwallet.com একটি একাউন্ট থাকতে হবে  myetherwallet যে ওয়ালেট পাবেন সেটি কপি করে নোট প্যডে রাখবেন কারন এটি সবসময় কাজে লাগবে, ICO সাইট থেকে Withdraw করলে এই একাউন্টে আসবে।
পরে আপনার Coin Base Account এর Ethereum Wallet এ নিয়ে আসতে পারবেন
Myetherwallet একাউন্ট খুলতে নিচের পোস্টটি দেখুন

কিভাবে ICO করবো:
আপনার কোনো কাজ করতে হবে না শুধুমাএ সাইটে জয়েন করলেই হবে। যা মাএ ২-৩মিনিট এর লাগবে সর্ব্বোচ্চ।

আপনাদের মনে প্রশ্ন থাকতে পারে ফ্রিতে তারা আমাকে কেনো ডলার বা কয়েন দিবে?
এর উত্তর অনেক সহজ তারা আপনাকে কখন ডলার বা কয়েন দিবে যখন তাদের ইউজার বৃদ্ধির প্রয়োজন হয় তখন কারন ইউজার ছাড়া তো তাদের কয়েন বাজারে এসে কোন লাভ নেই।

ফ্রিতে তো আর আপনি তাদের সাইটে জাবেন না তাই কিছু কয়েন অফার করে। যাতে তাদের কয়েন এর value বৃদ্ধি পায়।আর এই ফ্রি কয়েন দেয়ার সময় টুকুই হচ্ছে ICO এবার হয়তো বুঝতে পেরেছেন।

আপনি যদি মাসে ২০০-৩০০ ico তে জনেয় করতে পারেন মিনিমাম ৫-৭ টায় withdraw করতে পারবেন
যা প্রায় ৩০০$-৪০০$ ডলার হবে সর্বনিম্ন।
আর যদি কপাল ভালো থাকে তাহলে ১০-২০টায় withdraw করতে পারবেন যা সর্বনিম্ন ১০০০$+ ডলার হবে।

কিভাবে ICO সাইট পাবেন:
আমার Whatapp গ্রুপ থেকে আপনি আপডেট সব ICO সাইট পেতে পারেন,তাই ICO করতে চাইলে আমাকে Whatapp এ মেসেজ করুন 01735938256 গ্রুপে এড করিয়ে দেব।




Post a Comment

আপনার একটি মন্তব্য একজন লেখককে ভালো কিছু লেখার অনুপেরনা যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না।তবে এমন কোন মন্তব্য করবেন না যাতে লেখকের মনে আঘাত করে!!

 
       Comments  
 
  Comments  
 
  
     
 

´এই ব্লগে প্রকাশিত সকল লেখার দ্বায়-দায়িত্ব লেখকের | 2018 Technology And Web All Rights Reserved BluSky BD